১৩ ডিসেম্বর, ২০১৭ ১৯:৪৯

বগুড়ায় ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও কৃমিনাশক ওষুধ বিনা মূল্যে বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ায় ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও কৃমিনাশক ওষুধ বিনা মূল্যে বিতরণ

বগুড়া শহরের আটাপাড়ায় ‘ধরিত্রী সমাজ সেবা সংস্থা ও বগুড়ার শেরপুরের মৈত্রী পল্লী উন্নয়ন সংগঠনের যৌথ আয়োজনে ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও কৃমিনাশক ওষুধ বিনা মূল্যে বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে এই কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বগুড়া জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ সামির হোসেন মিশু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধরিত্রী সমাজ সেবার সভাপতি শামীমা আক্তার সুমী।
প্রোভার্টিজ ইরাডিকেশন প্রোগ্রাম (পিইপি) ঢাকা এর সহোযোগিতায় দরিদ্র জনগোষ্ঠীর গর্ভবতী নারী এবং দুগ্ধদানকারী মায়েদের মধ্যে বিনা মূল্যে ওষুধ সামগ্রী বিতরণ এবং জাতীয় কৃমি নিয়ন্ত্রণ কর্মসুচী ও ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কর্মসুচী থেকে বাদপাড়া শিশুদের মাঝে ওষুধ খওয়ানো কার্যক্রমের উদ্বোধন করা হয়।
এছাড়া ভিটামিন এ্যাঞ্জেলস, মাইক্রোনিউটেন্ট, ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও কৃমিনাশক ওষুধ বিতরণও করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৈত্রী পল্লী উন্নয়ন সংগঠনের ট্রেনিং অফিসার আমিনুল ইসলাম বাবলু, ট্রেইনার আব্দুস সালাম, প্রোগ্রাম অফিসার তারেক হাসান এবং ধরিত্রী সমাজ সেবা সংস্থার সাধারণ সম্পাদক রেশমা বেগম, সদস্য আসমা, সম্পা বেগম, মেহরাজ হোসেন, কল্পনা খাতুন, সীমা প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর