১৪ ডিসেম্বর, ২০১৭ ১৬:০২

রাজৈরে যুবককে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

রাজৈরে যুবককে হত্যার অভিযোগ

মাদারীপুরের রাজৈর উপজেলার মোল্লাকান্দি গ্রামে নাসির উদ্দিন শেখ (২৭) নামের এক যুবককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ, স্থানীয় ও নিহতের বাবা নুরুজ্জামান শেখ সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার মোল্লাকান্দি গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে নাসির উদ্দিন শেখ বুধবার রাত ১০টার দিকে পাশের গ্রাম পশ্চিম রাজৈরে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।

বৃহস্পতিবার সকালে নিজ বসত ঘরের পিছনে নাসির উদ্দিনকে একটি গাছের সাথে হেলান দিয়ে বসা অবস্থায় পরিবারের লোকজন দেখতে পায়। তারা কাছে গিয়ে বুঝতে পারে নাসির উদ্দিন মারা গেছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মাদারীপুর মর্গে পাঠায়। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সিরাজুল ইসলাম জানায়, নিহত নাসিরের গলায় ফাঁস দেয়ার কালো দাগ আছে। প্রাথমিকভাবে ধারণা করা হয়, দুর্বৃত্তরা অন্যত্র শ্বাসরোধ হত্যা করে নাসিরের লাশ এখানে ফেলে রেখে গেছে।

নাম না প্রকাশে এক আত্মীয় জানান, নাসির প্রায় ৭/৮ মাস আগে পরিবারের অমতে প্রেম করে পশ্চিম রাজৈর গ্রামের ইউনুস আকনের মেয়ে শিউলি আক্তারকে বিয়ে করে। এই বিয়ে নিয়ে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

বিডি প্রতিদিন/১৪ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর