১৪ ডিসেম্বর, ২০১৭ ১৮:৪৯

রাস্তার ন্যায্য হিস্যার দাবি ঝালকাঠি বাস মালিক সমিতির

ঝালকাঠি প্রতিনিধি:

রাস্তার ন্যায্য হিস্যার দাবি ঝালকাঠি বাস মালিক সমিতির

দক্ষিনাঞ্চলে সড়ক যোগাযোগে ৮ কিলোমিটার রাস্তার ন্যায্য হিস্যার দাবিতে সংবাদ সংম্মেলন করেছে ঝালকাঠি জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি। বৃহস্পতিবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জানানো হয়েছে, ঝালকাঠি-বরিশাল ও পটুয়াখালি-বরগুনা এবং পিরোজপুরের সাথে সড়ক যোগাযোগে ঝালকাঠি জেলার আওতাধীন ৮ কিলোমিটার সড়ক বেশি। আর ঝালকাঠি-বরিশালের মধ্যে ঝালকাঠি জেলার আওতাধীন সড়ক ৯৫ ভাগ। কিন্তু ঝালকাঠি বাস ও মিনি বাস মালিক সমিতির গাড়িগুলোকে ঝালকাঠি-বরিশাল ছাড়া অন্য কোন রুটে চলতে দেয়া হচ্ছে না। বিষয়টি সমন্বয় করার জন্য বারবার তাগিদ দিলেও বরিশাল-পটুয়াখালি মালিক সমিতি আজ পর্যন্ত তা বাস্তবায়ন করেনি।

বরিশাল বিভাগের ৬ জেলার বাস মালিক সমিতির নেতৃবৃন্দকে নিয়ে বিষয়টি সমাধানের জন্য বিভাগীয় প্রশাসনের কাছেও আবেদন জানানো হয়েছে। কিন্তু তাতেও কোন সুরাহা হয়নি। অচিরেই ঝালকাঠির ন্যায্য হিস্যা পূরণ করা না হলে ঝালকাঠির ৮ কিলোমিটার সড়কে বরিশাল, পটুয়াখালি ও বরগুনা মালিক সমিতির গাড়ি চলাচল বন্ধ করে দেওয়াও হুঁশিয়ারি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মিলন মাহমুদ বাচ্চু। এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, সমিতির  সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ, বাস মালিক সমিতির সদস্য কাউন্সিলর রেজাউল করিম জাকির, জামাল হোসেন মিঠু প্রমুখ। 

বিডি প্রতিদিন/১৪ ডিসেম্বর ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর