১৪ ডিসেম্বর, ২০১৭ ২১:৪৯

খালেদা জিয়াকে বাইরে রেখে কোনো নির্বাচন নয় : দুলু

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

খালেদা জিয়াকে বাইরে রেখে কোনো নির্বাচন নয় : দুলু

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, নাটোর জেলা বিএনপি'র সভাপতি ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচনের পায়তারা করছে সরকার। শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে এবং খালেদা জিয়াকে বাইরে রেখে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। সেই সাথে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত না হলে বিএনপি নির্বাচনে যাবে না। 

বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর মা সূর্যবান বিবিকে দেখতে গ্রামের বাড়ি রামধানায় গিয়ে এসব কথা বলেন তিনি। এসময় তিনি ইলিয়াস আলীর মায়ের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

এসময় তার সাথে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপি নেতা আরিফুল হক চৌধুরীসহ জেলা, উপজেলা ও স্থানীয় বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দুলু বলেন, সিলেট বিএনপির হার্ট, জননন্দিত নেতা এম. ইলিয়াস আলীকে সরকার ফেরত না দেয়া পর্যন্ত তার সন্ধানে আন্দোলন অব্যাহত রাখতে হবে। ইলিয়াসের জন্য আন্দোলন করতে গিয়ে যাদের রক্তে বিশ্বনাথের রাজপথ রঞ্জিত হয়েছে, তাদের রক্ত বৃথা যেতে দেয়া হবে না। আজ এতটা বছর ধরে তার পথ চেয়ে বসে আছেন তার মা, তার স্ত্রী ও সন্তানরা। এর চেয়ে কষ্ট আর বেদনার কি হতে পারে? 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপির এই নেতা জানান, যদি আল্লাহর হুকুমে ইলিয়াস আলী ফেরত আসেন, তাহলে সিলেট-২ আসনে তিনিই প্রার্থী হবেন। অন্যথায় এখানে তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনা'ই ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন এবং তাকে হাজার হাজার ভোটের মাধ্যমে নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠাবেন এ আসনের বিএনপির নেতাকর্মীরা বলে আশা প্রকাশ করেন তিনি।

বিডি প্রতিদিন/১৪ ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর