১৪ ডিসেম্বর, ২০১৭ ২২:২৪

ঠাকুরগাঁওয়ে টিকিট নিয়ে হামলায় আহত ৫, দুর্ভোগে যাত্রীরা

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে টিকিট নিয়ে হামলায় আহত ৫, দুর্ভোগে যাত্রীরা

ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে টিকিট কেনা-বেচাকে কেন্দ্র করে স্টেশন কর্তৃপক্ষের হামলায় অন্তত ৫ জন জর্জ কোটের কর্মকর্তা, কর্মচারি আহত হওয়ার ঘটনা ঘটেছে। পরে পুলিশ সহকারি স্টেশন মাস্টার রেহানুল রহমান ও কুলী সর্দার আলী হোসেনকে আটক করে।  এ ঘটনার পর আজ দুপুর থেকে ঠাকুরগাঁওয়ের সাথে রেল যোগাযোগ বন্ধ রয়েছে দিনাজপুর ও পঞ্চগড়ের।

প্রত্যক্ষর্শী ও পুলিশ জানায়, দুপুরে জেলা জজের নাজির বিল্লাল হোসেন ঢাকায় যাওয়ার জন্য ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে টিকিট কাটতে যায়। এনিয়ে সহকারী স্টেশন মাস্টার ও কুলীদের সাথে বাকতিবন্ডা হয়। পরে বিল্লাল হোসেনের আরো ৪-৫ জন সহকর্মী স্টেশনে যায়। এসময় রেল কর্তৃপক্ষ তাদের উপর হামলা চালায়। এতে ৫ জন জর্জ কোটের কর্মকর্তা, কর্মচারি আহত হয় বলে অভিযোগ ওঠে।

এ ঘটনায় পুলিশ সহকারী স্টেশন মাস্টারসহ দু'জনকে আটক করে। এদিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা কাঞ্চন এক্সপ্রেসটি সিগনাল না পেয়ে গন্তব্য স্থলে যেতে পারেনি। ট্রেনটি ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে পড়ে আছে। অন্যদিকে ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে কোন ট্রেনও আসতে পারেনি। এতে বিপাকে পরেছে যাত্রীরা। যেতে পারছে না গন্তব্যস্থলে। যাত্রীরা দ্রুত এ সংকটের সমাধান চান।

এ বিষয়ে জেলা প্রশাসক আব্দুল আওয়াল বলেন, দ্রুত ঘটনাটি নিরসনের চেষ্টা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর