১৬ ডিসেম্বর, ২০১৭ ১৬:১৩

বিজয় দিবসে শরণখোলায় 'মাদককে না বলুন' শপথ

বাগেরহাট ও শরণখোলা প্রতিনিধি:

বিজয় দিবসে শরণখোলায় 'মাদককে না বলুন' শপথ

বিজয় দিবসে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী যুবলীগ। বিজয়ের মাসে উপজেলা যুবলীগকে মাদক ও ধূমপানমুক্ত ইউনিট ঘোষণা করেন তারা। সকালে উপজেলা যুবলীগের আহবায়ক ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ শেষে শরণখোলা প্রেসক্লাব চত্বরে সমাবেশে মিলিত হয়। 

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম সাইফুল ইসলাম খোকন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শপথ বাক্য পাঠ করান। এসময় উপজেলার চারটি ইউনিয়নের ৪১ টি ইউনিটের কয়েক’শ নেতাকর্মীরা ধূমপান ও নেশার বিরুদ্ধে শপথ গ্রহণে অংশ নেন।  এর আগে শোভাযাত্রা শেষে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন যুবলীগ। 

সমাবেশে বক্তব্য দেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, কৃষক লীগের সভাপতি এম ওয়াদুদ আকন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রোকনুজ্জামান বিপ্লব, যুবলীগ নেতা শামীম মুন্সী, জিয়া তালুকদার, মাসুম তালুকদার, সাজেদুর রহমান কবির জমাদ্দার, ইমরান হোসেন রাজিব, ছাত্রলীগ নেতা আসাদ হাওলাদার প্রমুখ। 

যুবলীগের নেতারা বলেন, আমরা ধূমপান করব না, মাদকের বিরুদ্ধে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিরোধ অব্যাহত থাকবে।  বক্তরা বলেন, আগামী ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যুবলীগকে শক্তিশালী করতে এবং জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত করে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যুবলীগের এই উদ্যোগকে সারা বাংলাদেশে কার্যকর করতে পারলে দেশ ধূমপান ও মাদকমুক্ত হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর