১৬ ডিসেম্বর, ২০১৭ ১৬:৫২

ঝালকাঠিতে মহান বিজয় দিবস উদযাপিত

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে মহান বিজয় দিবস উদযাপিত

নানা কর্মসূচিতে ঝালকাঠিতে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। বিজয় দিবসের প্রথম প্রহরে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। জেলা প্রশাসন ও রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান। 

শনিবার সকাল ৯টায় শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। পুলিশ-আনসার, ভিডিপি-বিএনসিসিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে অংশ নেন। জেলা প্রশাসক মো. হামিদুল হক ও পুলিশ সুপার জোবায়েদুর রহমান আনুষ্ঠানিকভাবে দিবসটিতে জাতীয় পতাকা উত্তোলন করেন।  

শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর পক্ষ থেকে এবং জেলা প্রশাসক মো. হামিদুল হক ও পুলিশ সুপার জোবায়েদুর রহমান, জেলা আ’লীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যন সুলতান হোসেন খান, জেলা জাতীয় পার্টির আহবায়ক আনোয়ার হোসেন আনু সদস্য সচিব মাহবুবুর রহমান, দুরযাত্র সম্পদক ও জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সভাপতি জিয়াউল হাসান পলাশ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম রেজাউল করিম, জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, ধ্রুুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান হারিসসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। 

বিডি প্রতিদিন/১৬ ডিসেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর