১৬ ডিসেম্বর, ২০১৭ ১৭:০২

আশুলিয়ায় পৃথক ঘটনায় দু'টি লাশ উদ্ধার

নাজমুল হুদা,সাভার:

আশুলিয়ায় পৃথক ঘটনায় দু'টি লাশ উদ্ধার

সাভারের আশুলিয়ায় মর্জিনা বেগম নামে গৃহবধূসহ দুইজন হত্যার শিকার হয়েছেন। এঘটনায় পুলিশ গৃহবধূর স্বামী সিদ্দিক হোসেনকে আটক করেছে।  আজ দুপুরে আশুলিয়ার জিরাবো এলাকার একটি বাড়ির কক্ষ থেকে মর্জিনা বেগম নামে গৃহবধূকে কুপিয়ে হত্যার পর ক্ষতবিক্ষত অবস্থার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।  অন্যদিকে, আশুলিয়ার ইয়ারপুর এলাকার লাল পাহাড়ের জঙ্গল থেকে অজ্ঞাত এক তরুণের মৃতদেহ উদ্ধার করা হয়। 

নিহত মর্জিনা বেগম নওগা জেলার দোমুরহাট থানাধীন গোরাবট গ্রামের মৃত ইসমাইল হোসেন মেয়ে। সে আশুলিয়ার জিরাবোতে মাসকট পোশাক কারখানায় চাকরি করতো।  আটক সিদ্দিক হোসেন আশুলিয়ার জামগড়ার কুলন্ডাবাগ এলাকার ফজল মিয়ার ছেলে।  অন্যদিকে, আশুলিয়ার ইয়ারপুরে অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায়নি। 

আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, মর্জিনাকে পোশাক শ্রমিক যৌতুক না আনার তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ তাই এই ঘটনার সাথে জড়িত বলে তাকে আটক করা হয়েছে।  অন্যদিকে অজ্ঞাত এক তরুণের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে র্দৃবৃত্তরা অজ্ঞাত তরণকে অন্য কোথাও হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে এই জঙ্গলে ফেলে গেছে। 

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, পৃথক ২টি ঘটনাস্থল থেকে ২জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ঢাকা মেডিকেলের  কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর