১৬ ডিসেম্বর, ২০১৭ ১৮:১৪

মহান বিজয় দিবসে নারায়ণগঞ্জে ৮১ মুক্তিযোদ্ধাকে সম্মাননা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

মহান বিজয় দিবসে নারায়ণগঞ্জে ৮১ মুক্তিযোদ্ধাকে সম্মাননা

মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে ৮১ মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। শনিবার দুপুরে ৮১ জন জেলার শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে এ সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, বাঙালি জাতি হিসেবে আমরা গর্বিত কারণ আমরা স্বাধীন। আমাদের এই বিজয়ের মূল কৃতিত্ব আপনাদের। আপনারা আমাদের জাতির বীর সন্তান। 

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী বলেন, অনেক রাষ্ট্র বছরের পর বছর ধরে মুক্তির জন্য লড়াই করে যাচ্ছে। কিন্তু তারা বিজয়ের কাছাকাছি যেতে পারছে না। আমরা পেরেছি, আর তাই আজকে বিশ্বের দরবারে বাংলাদেশের অবস্থানও অনেক উপরে। আজকে আমাদের সেই বিজয়ের দিন। 

এসময় সম্মাননা হিসেবে প্রত্যেককে দেয়া হয় একটি শাড়ি, একটি লুঙ্গী, একটি গিফট বক্স ও নগদ ১ হাজার টাকা। এ ছাড়া এ সময় মুক্তিযোদ্ধাদের বীরত্ব গাঁথা বিভিন্ন ইতিহাস তুলে ধরা হয়।

সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসন রাব্বি মিয়া, মহিলা সংসদ সদস্য হুসনে আরা বাবলী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, জেলা পুলিশ সুপার মঈনুল হক প্রমুখ।

বিডি প্রতিদিন/১৬ ডিসেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর