১৬ ডিসেম্বর, ২০১৭ ১৮:৪৫

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ নেতা নিহত

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ নেতা নিহত

উদ্ধারকৃত অস্ত্র ও গুলি

রাঙামাটি সদর উপজেলায় প্রতিপক্ষের গুলিতে অনল বিকাশ চাকমা ওরফে লক্ষী চাকমা নামে ইউপিডিএফের এক নেতা নিহত হয়েছেন। শনিবার ভোরে বন্দুকভাঙ্গার ধামাইছড়ার মৌনপাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহত লক্ষী ইউপিডিএফের বন্দুভাঙ্গা ইউনিয়ন শাখার সংগঠক বলে দাবি করেছেন ইউপিডিএফের একাংশ খোশ বাহিনী প্রতিরোধ কমিটির আহ্বায়ক জ্যোতি লাল চাকমা।

নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি সদস্য সচিব সেন্টুচাকমা স্বাক্ষরিত এক বিবৃতিতে এ ঘটনার প্রতিবাদে আাগামী মঙ্গলবার রাঙামাটি জেলায় অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি ঘোষণা করেন।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিৎ বড়ুয়া জানান, ধামাইছড়া এলাকায় ভোর রাতে গোলাগুলির শব্দ শুনতে পান স্থানীয়রা। সকালে স্থানীয়রা ইউপিডিএফের বন্দুকভাঙ্গা ইউনিয়ন শাখার সংগঠক অনল বিকাশ চাকমার মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে রাঙামাটির সদর হাসপাতালে মর্গে নিয়ে আসে।

অন্যদিকে, পৃথক আরও একটি ঘটনায় রাঙামাটি সাপছড়ি এলাকা থেকে সেনাবাহিনী অভিযান চালিয়ে ৩টি আগ্নেয়াস্ত্র ও ৬ রাউন্ড তাজা গুলিসহ চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করেছে। 

শনিবার ভোর রাতে সদরের সাপছড়ি প্রাথমিক বিদ্যালয়ের পেছন থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

বিডি প্রতিদিন/১৬ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর