১৬ ডিসেম্বর, ২০১৭ ১৯:৪৪

বিনা অনুমতিতে পোস্টারে নাম ব্যবহার করায় নেতাকর্মীর মধ্যে ক্ষোভ

গোপালগঞ্জ প্রতিনিধি

বিনা অনুমতিতে পোস্টারে নাম ব্যবহার করায় নেতাকর্মীর মধ্যে ক্ষোভ

গোপালগঞ্জের কাশিয়ানিতে এক ছাত্র সমাবেশে অনুমতি ছাড়া পোস্টারে নাম ব্যবহার করায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

রবিবার সকাল ১০টায় উপজেলা শহীদ মিনার চত্বরে ছাত্রলীগের এক পক্ষ সম্মেলন ও অপর পক্ষ ছাত্র সমাবেশের ডাক দেয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এই নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। ছাত্রলীগের একটি পক্ষ আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর সদস্য মুকুল বোসকে প্রধান অতিথি করে একই স্থানে ছাত্র সমাবেশের ডাক দিয়েছে। 

সমাবেশের উদ্বোধক হিসেবে জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল হামিদ, বিশেষ অতিথি সংরক্ষিত আসনের মহিলা এমপি অ্যাড. উম্মে রাজিয়া কাজল, কাশিয়ানি উপজেলা চেয়ারম্যান জানে আলম বিরু, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ-বিষয়ক সম্পাদক কেএম মাসুদুর রহমানসহ বেশ কিছু নেতার নাম পোস্টারে ব্যবহার করা হয়েছে। কিন্তু বিনা অনুমতিতে তাদের নাম পোস্টারে ব্যবহার করায় নেতৃবৃন্দ তীব্র ক্ষোভ নিন্দা প্রকাশ করেছেন।

গোপালগঞ্জ সংরক্ষিত আসনের মহিলা এমপি উম্মে রাজিয়া কাজল ও কাশিয়ানি উপজেলা চেয়ারম্যান জানে আলম বিরু তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে মুঠোফোনে জানান, অনুমতি না নিয়ে একটি মহল তাদের নামসহ কয়েকজন নেতৃবৃন্দের নাম ব্যবহার করে অনৈতিক কাজ করেছে। যারা এ অনৈতিক কাজ করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর ও ১৬ ডিসেম্বর বাংলাদেশ প্রতিদিনে ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে দু'পক্ষের উত্তেজনা শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি নেতাকর্মীর নজরে আসে। 

বিডি প্রতিদিন/১৬ ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর