১৭ ডিসেম্বর, ২০১৭ ০১:৫১

ময়মনসিংহে দুর্বৃত্তদের পেট্রোল বোমা হামলায় দগ্ধ ২

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে দুর্বৃত্তদের পেট্রোল বোমা হামলায় দগ্ধ ২

ময়মনসিংহের গৌরীপুরে দুর্বৃত্তদের পেট্রোল বোমা হামলায় রিকশাচালক মতিউর রহমান (২৮) ও পথচারী রফিকুল ইসলাম দগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় দগ্ধ রিকশা চালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শনিবার দিবাগত রাত ৮টার দিকে শাহগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম অন্তরের সাথে স্থানীয় ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিরোধ চলে আসছিল। 

শনিবার বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগকে আমন্ত্রণ না জানিয়ে ইউপি চেয়ারম্যান এককভাবে সকল কর্মসূচি পালন করেন। এতে ক্ষুব্ধ হয়ে সন্ধ্যায় শাহগঞ্জ বাজারে অবস্থিত অচিন্তপুর ইউনিয়ন পরিষদে একদল সশস্ত্র কর্মী গিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কর্মীরা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শ্লোগান দিয়ে পরিষদ ত্যাগ করে। 

পরে রাত পৌনে ৮ টার দিকে শাহগঞ্জ বাজারে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের সড়ক প্রদক্ষিণ করার সময় ৪/৫ টি পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটে। এ সময় রিকশাচালক মতিউর রহমান ও পথচারি রফিকুল ইসলামের শরীরে পেট্রোল বোমার আগুন ধরে যায়। 

মতিউর রহমান অচিন্তপুর ইউনিয়নের পাঁচকাহনিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে। রফিকুল ইসলাম শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ি গ্রামের বাসিন্দা।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দা মাখনুন জাহান জানান, রাত সাড়ে ৮ টার দিকে দগ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে নিয়ে আসা হয়। এদের মধ্যে মতিউর রহমানের শরীর ২৫ থেকে ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে পাঠানো হয়েছে। রফিকুল ইসলাম নামের অপর ব্যক্তির অল্প পরিমাণের দগ্ধ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

গৌরীপুর থানার ওসি মো. দেলোয়ার আহমদ বলেন, ঘটনাস্থল থেকে কাঁচের টুকরো ও আরো কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। অভ্যন্তরীণ বিরোধের জের ধরে মিছিলে ৪-৫ টি পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

বিডিপ্রতিদিন/ ১৭ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর