১৭ ডিসেম্বর, ২০১৭ ১৫:২০

শেখ হাসিনাই মুক্তিযোদ্ধাদের অধিক সম্মানিত করেছেন : সোহাগ

মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি:

শেখ হাসিনাই মুক্তিযোদ্ধাদের অধিক সম্মানিত করেছেন : সোহাগ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে যারা দেশকে স্বাধীন করেছেন তাদেরকে বঙ্গবন্ধুর কন্য শেখ হাসিনাই অধিক সম্মানিত করেছেন। জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা এখন সকলেই জীবন সায়াহ্নে। এই বীর সন্তানদের ভাতা চালু না থাকলে না খেয়ে ও বিনা চিকিৎসায় অনেকের মৃত্যুবরণ করতে হতো। কিন্তু শেখ হাসিনা সেটা হতে দেননি। তাই আসছে নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন দেবেন, সকলে তার হয়ে কাজ করবেন এবং নৌকা প্রতীকে ভোট দিবেন। 

রবিবার বেলা ১১টায় বাগেরহাটের মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সোহাগ এসব কথা বলেন। বিজয় দিবস ২০১৭ উপলক্ষে পৌরপার্কে আয়োজন করা হয় মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও সংবর্ধনা। যুদ্ধকালীন মুজিব বাহিনী প্রধান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. মোসলেম উদ্দিন এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য সোহাগ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার ৪শ’ মুক্তিযোদ্ধাকে শীতবস্ত্র, যুদ্ধকালীন কমান্ডার ও সকল ইউনিয়ন কমান্ডারগণকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বদিউজ্জামান সোহাগকে নৌকা প্রতীক খচিত ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তৈয়েবুর রহমান সেলিম, হাফেজ ইউনুসুর রহমান, মোকাম্মেল হোসেন ফকির, হাবিবুর রহমান খান, চেয়ারম্যান শাজাহান আলী খান, আবুল হোসেন ফকির ও এম.কে আজিজ। 

বিডি-প্রতিদিন/১৭ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর