১৭ ডিসেম্বর, ২০১৭ ২০:৫৯

বরিশালে নদী থেকে নিখোঁজ দিনমজুরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে নদী থেকে নিখোঁজ দিনমজুরের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের ৩দিন পর বরিশালের বাকেরগঞ্জের চরাদি ইউনিয়নের বলইকাঠী বাজার সংলগ্ন রাঙ্গামাটি নদী থেকে হেলাল হাওলাদার (৪৭) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করা হয়েছে। 

রবিবার বিকেলে তার লাশ উদ্ধার করা হয়। হেলাল বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের চাষী পতাং গ্রামের মৃত আয়নাল হাওলাদারের ছেলে।

চাষী পতাং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হেলালের প্রতিবেশী আব্দুল বারেক হাওলাদার জানান, দিনমজুর হেলাল গত ১৪ ডিসেম্বর রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান না পাওয়ায় গত ১৬ ডিসেম্বর বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানায় তার ছেলে শহিদুল হাওলাদার সাধারণ ডায়েরী করেন। 

রবিবার রাঙ্গামাটি নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে সেখানে ছুটে যান হেলালের স্বজনরা। তারা লাশ শনাক্ত করেন। হেলালের পড়নে হাফ শার্ট এবং লুঙ্গি ছিল। তার কোন শত্রু  ছিল না বলে দাবী পরিবারের। 

বাকেরগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্থানীয় মেম্বার ও এলাকাবাসীর সাথে আলোচনা করে ধারণা করা হচ্ছে অসাবধনতাবশতঃ নদীতে পড়ে গিয়ে হেলালের মৃত্যু হতে পারে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

বিডিপ্রতিদিন/ ১৭ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর