১৮ ডিসেম্বর, ২০১৭ ১০:০৯

সুনামগঞ্জে পুত্রসহ পৌর কমিশনার কারাগারে

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জে পুত্রসহ পৌর কমিশনার কারাগারে

প্রতীকী ছবি

সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষ্যিত জগন্নাথপুরের সাবেক পৌর কমিশনারকে পুত্রসহ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। বিদেশে লোক পাঠানোর কথা বলে প্রতারণা করে অর্থ আত্মসাতের মামলায় পৌর কমিশনার আবু সুফিয়ান ঝুনু ও তার ছেলে আবু পারভেজ রনির জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন আদালত। রবিবার সুনামগঞ্জের তাহিরপুর-জগন্নাথপুর জোনের চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো.সাইফুর রহমান মজুমদার এ আদেশ দেন।

আদালত ও মামলার সূত্রে জানা যায়, জেলার দিরাই উপজেলার বড় নগদিপুর গ্রামের নুরুল হকের ছেলে ফয়সল হাসানকে ফ্রান্স নেয়ার কথা বলে ২০১৬ সালের জুলাই মাসে জগন্নাথপুর পৌরসভার সাবেক কমিশনার ও জগন্নাথপুর গ্রামের বাসিন্দা আবু সুফিয়ান ঝুনু ও তার ছেলে আবু পারভেজ রনি ৩টি চেকের মাধ্যমে ৫ লাখ ও নগদ ২ লাখ ৬০ হাজারসহ মোট ৭ লাখ ৬০ হাজার টাকা নেন।

৯ লাখ টাকার চুক্তিতে ১৫ দিনের মধ্যে ফয়সলকে ফ্রান্সে নেয়ার কথা ছিল। এর মধ্যে পিতা-পুত্র ফয়সলকে ফ্রান্সে পাঠাতে ব্যর্থ হলে ফয়সলের কাছ থেকে নেয়া আগাম টাকা ও চেক ফেরত না দিয়ে নানা টালবাহানা করতে থাকেন।

এ নিয়ে নিয়ে প্রতারিত ফয়সলের পিতা নুরুল হক বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। রবিবার আদালতে ওই মামলায় হাজিরা দিতে গেলে মামলার আসামি আবু সুফিয়ান ঝুনু ও তার ছেলে আবু পারভেজ রনির জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন আদালত।

বিডি প্রতিদিন/১৮ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর