১৮ ডিসেম্বর, ২০১৭ ১২:৩০

সাতক্ষীরায় ভারতীয় কাপড়সহ মাইক্রোবাস জব্দ

অনলাইন ডেস্ক

সাতক্ষীরায় ভারতীয় কাপড়সহ মাইক্রোবাস জব্দ

সাতক্ষীরায় সোমবার ভোরে ১৮ গাইড ভারতীয় থ্রি পিস ও থান কাপড়সহ একটি মাইক্রোবাস জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শহরের সুলতানপুর এলাকা থেকে এগুলো জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে বিজিবি সূত্রে জানা যায়, জেলার কালিগঞ্জ উপজেলার বসস্তপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতীয় ত্রি-পিস ও থান কাপড় একটি সাদা রংয়ের মারইক্রোবাসে ভর্তি করা হয়। মাইক্রোবাসটি ভোর সাড়ে ৪টার দিকে কুলিয়া পার হওয়ার পর বাঁকাল চেকপোস্টের হাবিলদার আইয়ুব আলীর নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা ধাওয়া করে।

পরে ভোর ৬টার দিকে গাড়িটি সুলতানপুর ক্লাবের পাশে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এ সময় বিজিবি সদস্যরা ওই গাড়ি থেকে ১৮ গাইড থ্রি পিস ও বিপুল পরিমাণ থান কাপড় জব্দ করে। তবে মাইক্রোবাসটির চালক ও সহকারী পালিয়ে যেতে সক্ষম হয়।

বিজিবি সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের গণসংযোগ কর্মকর্তা সুবেদার সামছুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, জব্দ হওয়া মাইক্রোবাসসহ থ্রি পিস-থান কাপড় ব্যাটালিয়ন সদর দফতরে নিয়ে আসা হয়েছে। জব্দ হওয়া মালামালের পরিমাণ ও বাজার মূল্য নির্ধারণের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/১৮ ডিসেম্বর ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর