১৮ ডিসেম্বর, ২০১৭ ১২:৩৩

অপহরণের ৭ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি:

অপহরণের ৭ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

স্কুলছাত্র ওবায়দুল

অপহরণের ৭ দিন পর  মাদারীপুরের শিবচরের মাদবরচর খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ওবায়দুলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পাশের বাড়ির মারুফ চৌকিদার নামের মূল হোতাকে আটক করেছে পুলিশ। পুলিশ মারুফের স্বীকারোক্তিমতে লাশটি পদ্মা নদীর বিলের একটি মাছের ঘের থেকে আজ ভোরে উদ্ধার করে।

নিহত ওবায়দুর উপজেলার মাদবরের চর ইউনিয়নের পূর্ব খাড়াকান্দি গ্রামের রতন চৌকিদারের ছেলে। সে খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। 

পুলিশ জানায়, গত ১২ ডিসেম্বর সন্ধ্যায় জেলার শিবচরের মাদবরচর খাড়াকান্দি গ্রাম থেকে খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ওবায়দুল চৌকিদার নিখোঁজ হয়। শিশু ওবায়দুল নিখোঁজের পরদিন বুধবার সন্ধ্যায় একটি মোবাইল নম্বর থেকে ওবায়দুলের বাবা রতন চৌকিদারকে ফোন দিয়ে মুক্তিপণের ১লক্ষ টাকা দাবি করে। এরপর থেকেই ওই ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে গত ১৫ ডিসেম্বর পরিবারটির পক্ষ থেকে শিবচর থানায় জিডি করা হলে কললিস্টের সূত্র ধরে পুলিশ কৌশলে পাশের বাড়ির মারুফ চৌকিদার নামের যুবককে রবিবার রাতে আটক করেন। তাকে জিজ্ঞাসাবাদে অপহরণের কথা স্বীকার করলে এবং তার দেয়া তথ্যানুযায়ী আজ ভোর রাতে মাদবরেরচর এলাকার পুরাতন জাহাজঘাট এলাকার নদীর মধ্যে মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করা হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। গুরুত্বের সাথে বিষয়টি আমরা দেখছি। পদ্মা সেতুর অধিগ্রহণের ক্ষতিপূরণের টাকার ভাগাভাগির দ্বন্দ্ব নিয়ে মারুফ, তার বাবা ফরিদ চোকিদার ও মোহাম্মদ মুন্সী এ হত্যাকান্ড ঘটায় বলে আটক মারুফ পুলিশকে নিশ্চিত করেছে।


বিডি প্রতিদিন/১৮ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর