১৮ ডিসেম্বর, ২০১৭ ১৩:১৫

নোয়াখালীতে ৭ দিনব্যাপী ‌'যুব গেমস-২০১৮'র উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে ৭ দিনব্যাপী ‌'যুব গেমস-২০১৮'র উদ্বোধন

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ অলিম্পিক এ্যাসোশিয়ানের সহযোগিতায় ৭ দিনব্যাপী 'বাংলাদেশ অলিম্পিক যুব গেমস- ২০১৮' পতাকা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেছেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাহবুব আলম তালুকদার। সোমবার সকালে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে এর উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম-সেবা। এর আগে স্টেডিয়ামের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। 

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ, সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম সর্দার। এছাড়াও আন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর প্রতিনিধি সিনিয়র ওয়ারেন্ট অফিসার খন্দকার আহাম্মদ শাহ-ই-জামান, সার্জেন্ট আমিনুল ইসলাম, কর্পোরেট অফিসার আনিসুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, মুক্তিযোদ্ধা বাহাদুর কমিশনার, সাবেক কমিশনার সাকু ও রাজিবসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও খেলোয়াড়গণ।

অনুর্ধ-১৭ এই যুব গেমসে এ্যাথলেটিকস্ ফুটবল ও বক্সিং এ ৯টি উপজেলার মোট ৪ শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করবে। উদ্বোধনী দিনে এ্যাথলেটিকস ও সদর উপজেলা বনাম চাটখিল উপজেলার মাঝে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এ অলিম্পিক যুব গেমস- আগামী ২৪ ডিসেম্বর শেষ হবে। 

তৃণমূল পর্যায় থেকে ভাল খেলোয়াড় বাছাই করার লক্ষে এ অলিম্পিক যুব গেমসের আয়োজন করা হয়েছে বলে জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ পিন্টু। 

 

বিডি প্রতিদিন/১৮ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর