১৮ ডিসেম্বর, ২০১৭ ১৬:২৩

নওগাঁয় হানাদার মুক্ত দিবস পালিত

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় হানাদার মুক্ত দিবস পালিত

নওগাঁয় হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ আনন্দ শোভাযাত্রা, আলোচনা ও গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করে স্থানীয় সামাজিক-সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ নওগাঁ। নওগাঁ মুক্ত দিবস উপলক্ষে একুশে পরিষদের উদ্যোগে আজ শহরের মুক্তির মোড়ে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

সকাল ১০টায় শহরের এটিম মাঠ থেকে বের হয় আনন্দ শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা স্টেডিয়াম মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। একুশে পরিষদের সভাপতি ডিএম আব্দুল বারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। 

আলোচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক সংসদ মুক্তিযোদ্ধা ওহিদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মোহাম্মদ শাহনেওয়াজ, একুশে পরিষদের উপদেষ্টা শরিফুল ইসলাম খান প্রমুখ। আলোচনা শেষে দুপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ক গ্রুপে প্রথম হয় নুরুন্নবীর ঘোড়া। দ্বিতীয় মোস্তফা ও তৃতীয় কামরুল ইসলামের ঘোড়া। খ গ্রুপে প্রথম হয় আব্দুল মজিদের ঘোড়া এবং দ্বিতীয় হয় মজিবর রহমানের ঘোড়া।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর