Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ ডিসেম্বর, ২০১৭ ১৮:২৬ অনলাইন ভার্সন
‘শেখ হাসিনা দেশকে শোষণহীন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত করেছেন’
বাগেরহাট ও শরণখোলা প্রতিনিধি :
‘শেখ হাসিনা দেশকে শোষণহীন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত করেছেন’

বাংলাদেশ ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় সভাপতি ও আওয়ামী লীগ নেতা এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে কে কোন আসনে প্রার্থী মনোনিত হবেন তা একমাত্র জননেত্রী শেখ হাসিনাই বলতে পারেন। তিনি যাকে মনোনিত করবেন এবং নৌকা প্রতীক নিয়ে যাকেই পাঠাবেন আমরা সকল মতভেদ ভুলে তার পক্ষেই কাজ করবো।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন তারই যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাস্তবে রূপ দিয়েছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ আধুনিক, শোষনহীন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি সয়ংসম্পূর্ণ দেশে রূপান্তরিত হয়েছে। ২০১৪ সালে বিএনপি-জামায়াতের জঙ্গীগোষ্ঠী জ্বালাও পোড়াও এবং হত্যাযজ্ঞ চালিয়ে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছিলো। কিন্তু এদেশের মুক্তিযোদ্ধা এবং স্বাধীনতার স্বপক্ষের মানুষ তা হতে দেয়নি। এখনও স্বাধীনতা বিরোধীরা তাদের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তাই দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণে আগামী সংসদ নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য মুক্তিযুদ্ধের পক্ষের সকল মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী লীগর আয়োজনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বদিউজ্জামান সোহাগ এ কথা বলেন।

শরণখোলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন আকনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন যুদ্ধকালীন কমান্ডার ও  আওয়ামী লীগ নেতা মো. মেজাম্মেল হোসেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা তালুকদার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার সুবেদার, মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, সাখাওয়াত হোসেন, আবু জাফর জব্বার, আবু রাজ্জাক আকন, আ. রউফ মল্লিক, ওহিন্দ্র কুমার মিস্ত্রী, আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামান পারভেজ, মইনুল ইসলাম টিপু, গোলাম মোস্তফা মধু, জালাল আহমেদ রুমী, মহিউদ্দিন খান, যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা, ছাত্রলীগ নেতা হাসান মীর প্রমূখ।

পরে বদিউজ্জামান সোহাগের পক্ষ থেকে উপজেলার পাঁচশ’ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবাররের মাঝে শীতবস্ত্র ও উন্নত খাবর বিতরণ করা হয়।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow