Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮

প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৬ অনলাইন ভার্সন
চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গাছে বেঁধে ইব্রাহিম আলী (৫০) নামে এক বৃদ্ধকে নির্মমভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলার কালপুর দক্ষিণপাড়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি জানাজানি হয় বৃহস্পতিবার রাতে। এনিয়ে নির্যাতিতার ভাই আবদুল করিম বাদী হয়ে সাতজনকে এজাহারনামীয় আসামী ও ৩-৪ জন অজ্ঞাতনামী আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। 

জানা গেছে, কালপুর গ্রামের ফজলুল হকের ছেলে ইব্রাহিম আলীকে (৫০) মঙ্গলবার ফাঁকা মাঠে আমগাছের সঙ্গে বেঁধে বেড়ক পিটিয়ে মারত্মক জখম করা হয়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শরিফুল ইসলামের সাথে পারিবারিক জমিজামা সংক্রান্ত বিরোধের জের ধরে ইব্রাহিমকে কালপুর দক্ষিণপাড়ার পাগলা নদীর ঘাটে একা পেয়ে শরিফুল ইসলাম ও তার ভাই শফিকুল ইসলাম, তরিকুল ইসলাম, পিটু, হাসান, হোসেন ও তার ভাতিজা সব্বিরসহ আরও কয়েকজন ইব্রাহিমকে আমগাছের সঙ্গে হাত-পা বেঁধে পিটিয়ে নির্যাতন করে। পরে তাকে আহত অবস্থায় স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এসআই জুলহাস আলী মৃধা জানান, এঘটনায় মামলা দায়েরের পর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 


বিডি প্রতিদিন/১২ জানুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow