Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০১৮ ১২:৫৩ অনলাইন ভার্সন
গভীর রাতে শীতার্তদের বাড়িতে গিয়ে কম্বল বিতরণ
পঞ্চগড় প্রতিনিধি:
গভীর রাতে শীতার্তদের বাড়িতে গিয়ে কম্বল বিতরণ

গভীর রাতে পঞ্চগড়ের দরিদ্র শীতার্তদের বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক জহিরুল ইসলাম। শুক্রবার রাত ১০ টায় এই শীত বস্ত্র অভিযান শুরু হয়। জেলার প্রত্যন্ত এলাকায় গিয়ে তিনি এসব  কম্বল বিতরণ করেন। একই সময়ে জেলার পাঁচ ইউএনও প্রত্যন্ত এলাকা ঘুরে দরিদ্র মানুষের হাতে কম্বল পৌঁছে দেন। একই সাথে শিশুদের হাতে সোয়েটার ও জ্যাকেট তুলে দেয়া হয়। 

এ ছাড়াও এই কর্মসূচিতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল  আলীম খান ওয়ারেসি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গোলাম আযমসহ জেলা প্রশাসনের বিভিন্ন সারে পাঁচ হাজার কম্বল বিতরণ করেছেন। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শীতের তীব্রতা বিবেচনা করে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র পৌঁছে দেয়ার জন্য এই বিশেষ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এই কর্মসূচীতে আরও ২০ হাজার শিশুর হাতে সোয়েটার ও জ্যাকেট পৌঁছে দেয়া হবে।  এছাড়াও ১০ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল পৌঁছে দেবে জেলা প্রশাসনের কর্মকর্তারা। 

তেঁতুলিয়া উপজেলার ইউএনও সানিউল ফেরদৌস, সদর উপজেলার ইউএনও এহতেশাম রেজা, আটোয়ারী উপজেলা ইউএনও সারমিন আক্তার সহ জেলার পাঁচ উপজেলার ইউএনওসহ অন্যান্য কর্মকর্তারা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে বিভিন্ন গ্রাম ও শহরের দরীদ্র মানুষের হাতে এসব শীত বস্ত্র বিতরণ করেন। গভীর রাতে শীতবস্ত্র বিতরণ শেষ হয়। আরও কয়েকদিন শীত বস্ত্র বিতরণ অভিযান চলবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক । 

 

বিডি প্রতিদিন/১৩ জানুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow