Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০১৮ ১৫:৩৫ অনলাইন ভার্সন
মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৪৫
মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৪৫

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪৫ জন আহত হয়েছে। এর মধ্যে ঘন কুয়াশার করণে শনিবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মদারীপুর সদর উপজেলার মস্তফাপুর পাওয়ার হাউসের সামনে সড়ক দুর্ঘটনায় ৩০ জন আহত হয়েছে। এদিকে দুপুর ১২টার দিকে রাজৈর উপজেলার বড় ব্রিজ এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে খাদে পড়ে কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। 

জানা গেছে, বরিশাল থেকে শিবচরের কাঁঠালবাড়িগামী বিএমএফ পরিবহনের (ঢাকা মেট্রো-১১-০১৪৭) একটি যাত্রীবাহী বাসের সাথে মস্তফাপুর পাওয়ার হাউসের সামনে একটি ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

অন্যদিকে শনিবার বেলা ১২টার দিকে রাজৈর উপজেলার বড় ব্রিজ এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে খাদে পড়ে কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদারীপুর থেকে টেকেরহাটগামী নিশান পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে এলে আকস্মিক সামনের চাকা ফেটে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়ে মুচড়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়। এ দুর্ঘটনায় ১৫ জন যাত্রী আহত হয়। 

গুরুতর আহত দবীর কাজী, সৈয়দ আলী, পরিমল সরদার, সোহরাব আলী, চেহারন বিবি, বিশাল, চিত্ত গুপ্ত, ঈশিতা, কাউয়ূম, রুবেল,জামিলা বেগম, কহিনুর বেগম ও জগন্নাত বালাকে রাজৈর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 


বিডি প্রতিদিন/১৩ জানুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow