Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০১৮ ১০:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ জানুয়ারি, ২০১৮ ১১:৪১
চাঁদপুরের মতলবে ট্রাক-সিএনজি সংঘর্ষে ৩ নিহত
চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুরের মতলবে  ট্রাক-সিএনজি সংঘর্ষে ৩ নিহত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঁচানী এলাকায় তরকারিবাহী ট্রাক ও সিএনজি (থ্রি হুইলার) এর মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় সিএনজি চালক নূরুল হক (৫০)কে ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঘনকুয়াশার কারনে এ দুর্ঘটনাটি ঘটেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় ছেংগারচর বাজার থেকে নতুনবাজার রাস্তার পাঁচানী সবুর দোকানের নিকট এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন- পাঁচানী গ্রামের মৃত. সোবহান মোল্লার ছেলে মফিজুল (৪৫), বাহেরচর পাঁচানী গ্রামের আবদুল কুদ্দুস সরকারের ছেলে অনিক সরকার (২৪), দেওয়ানকান্দি গ্রামের মৃত. আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৫০)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা কাওরান বাজার থেকে তরকারিবাহী ট্রাক (ঢাকা মেট্টো নং-১৩-২৮৮৪) তরকারি নিয়ে ফরাজীকান্দি নতুনবাজার যাওয়ার পথে পাঁচানী চৌরাস্তা থেকে চাঁদপুর পাসপোর্ট অফিসে যাওয়ার উদ্দেশ্যে সিএনজি’র ৩জন যাত্রী নিয়ে পথিমধ্যে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। 

ঘটনাস্থলেই সিএনজি’র ৩যাত্রী মারা যায়। সিএনজি চালককে গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মতলব উত্তর থানা পুলিশ ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow