১৬ জানুয়ারি, ২০১৮ ১৪:১৭

নওগাঁয় সিএইচসিপিদের চাকুরি জাতীয়করনের দাবীতে অবস্থান কর্মসূচী

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় সিএইচসিপিদের চাকুরি জাতীয়করনের দাবীতে অবস্থান কর্মসূচী

চাকুরি জাতীয়করনের দাবীতে অবস্থান কর্মসূচী পালন করেছে নওগাঁর সকল উপজেলার কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি পদে চাকুরিজীবি। 

মঙ্গলবার দুপুরে জেলা ও উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের আয়োজনে সিএইচসিপি এসোসিয়েশন জেলা সিএইচসিপি সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচী পালন করা হয়। 

এ সময় অন্যান্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি মাহাবুব শামীম, আমিনা খাতুন, সাধারন সম্পাদক জহরুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক আবু জর গিফারী, কোষধ্যক্ষ শারমিন সুলতানাসহ প্রায় দুই শতাধিক কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি পদে চাকুরিজীবি উপস্থিত ছিলেন।

চাকুরী জাতীয়করনের দাবীতে অবস্থান কর্মসূচী পালনকালে তারা বলেন, সিএইচসিপিদের সকলের একই দাবী, চাকুরী জাতীয়করন না হওয়ায় তারা সকল সুযোগ সুবিধা হতে বঞ্চিত। ভবিষ্যতের দিকে তাকালে দুই চোখে অন্ধকার ছাড়া কিছুই দেখতে পান না তারা। ৩ থেকে ৪ মাস পর পর বরাদ্দের মাধ্যমে তাদের বেতন-ভাতা পরিশোধ করা হয়। কিন্তু এভাবে তাদের দৈনন্দিন জীবিকা নির্বাহ করা অসম্ভব হয়ে পড়েছে তাদের। ৬ বছর একই বেতনে চাকুরী। তাই তারা চাকুরী জাতীয়করনের দাবী মেনে নেয়ার জন্য জোর দাবী জানিয়েছেন।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর