১৬ জানুয়ারি, ২০১৮ ১৯:২৬

ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে পুলিশের জিডি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে পুলিশের জিডি

পুলিশকে ভয়ভীতি প্রদর্শন, অকথ্য ভাষায় গালিগালাজ ও দেখে নেয়ার হুমকি দেওয়ায় বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়ের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সোমবার দুপুরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে জিডিটি দায়ের করেন তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান মিজান (জিডি নং- ৩৫৪)।

তিনি লিখিত অভিযোগে উল্লেখ করেন, একটি চাঁদাবাজী ও মারপিট মামলার আসামি হিসেবে মোকামতলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মারুফ মন্ডলসহ ৩ জনকে চাঁদাবাজির মামলায় পুলিশ গ্রেপ্তার করে। তার এলাকায় হওয়ায় তিনি এই অভিযানে সহযোগিতা করেন। সোমবার দুপুর ২টা ৩ মিনিটে তার সরকারি মোবাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায় কল করেন। তিনি মারুফকে কেন গ্রেফতার করা হলো এই ব্যাখ্যা চেয়ে গালিগালাজ এবং দেখে নেয়ার কথা বলে। 

বগুড়ার শিবগঞ্জ মোকামতলা তদন্ত কেন্দ্রে ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান জিডি দায়েরের সত্যতা নিশ্চিত করেন। বিয়ষটি তদন্তও করা হবে বলে জানান তিনি। 

বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায় জানান, তাকে কোনো ভয়ভীতি বা বদলির হুমকি দেওয়া হয়নি। ছাত্রনেতা ফারুফ গ্রেফতারের বিষয়ে জানতে চেয়েছি মাত্র। 


বিডি প্রতিদিন/১৬ জানুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর