Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০১৮ ১৪:৩৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জানুয়ারি, ২০১৮ ১৪:৩৮
বরিশালে বিএনপি নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে বিএনপি নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

বরিশালের বকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের মহেষপুর বাজারে আওয়ামী লীগ নেতা সুলতান হোসেনকে গুলি করে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি উপজেলা বিএনপির সাবেক সদস্য সালাম সিকদারের বাড়ি থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে মহেষপুর বাজার সংলগ্ন সালামের বাড়ি থেকে তার স্বীকারোক্তি অনুযায়ী এই অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে বুধবার সকাল সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মেঃ সাইফুল ইসলাম বলেন, গত ১১ ডিসেম্বর সন্ধ্যার পর বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের মহেষপুর বাজারে পূর্ব শত্রুতার জের ধরে সালাম সিকদারের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা করে। এসময় গুলি চালিয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান হোসেনকে গুলি করে হত্যা চেষ্টা চালায় তারা। এই ঘটনায় তার স্ত্রী নাসরিন আক্তার বাদী হয়ে সালাম সিকদারসহ ১১ জনের নাম উল্লেখ করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

গত ৯ জানুয়ারী প্রধান আসামী সালাম সিকদারকে ঢাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাতে বাকেরগঞ্জে তার বসতঘর থেকে ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ। এ ঘটনা তদন্ত সাপেক্ষে আ্ইনগত ব্যবস্থা গ্রহনের কথা বলেন পুলিশ সুপার। 


বিডি প্রতিদিন/১৭ জানুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow