Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০১৮ ২২:০৫ অনলাইন ভার্সন
সরকারের উন্নয়ন প্রচারণায় একমঞ্চে তিন এমপি
নাটোর প্রতিনিধি:
সরকারের উন্নয়ন প্রচারণায় একমঞ্চে তিন এমপি

বর্তমান সরকারের উন্নয়ন ও সফলতার প্রচারণা চালাতে নাটোরের তিনজন সংসদ সদস্য একমঞ্চে উঠে সমাবেশ করেছেন।

বুধবার বিকেলে নাটোরের গুরুদাপুর উপজেলার গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ওই সমাবেশের আয়োজন করা হয়।

গুরুদাপুর পৌর আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, বঙ্গবন্ধুই বাংলাদেশ, তিনিই আমাদের পরিচয়। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আধুনিক, তথা ডিজিটাল বাংলাদেশের রুপকার। তার নেতৃত্বে দেশের সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে, দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার পথে। তিনি বলেন, যেকোন উন্নয়নের জন্য সরকারের ধারাবাহিকতার বিকল্প নাই। ধারাবাহিকতার কারণেই পদ্মা সেতুর মত বড় প্রকল্প আজ স্বপ্ন থেকে বাস্তবের পথে রয়েছে।

তিনি বলেন, অন্য যেকোন সময়ের চাইতে এখন নাটোর জেলা আওয়ামী লীগ অধিক মজবুত এবং ঐক্যবদ্ধ। তাই দলের বিভেদ সৃষ্টিকারীদের বিষয়ে সাবধান থাকতে হবে। তাদেরকে শক্তহাতে প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, বিশেষ অতিথি ছিলেন লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি, অ্যাডভোকেট শাহজাহান কবির স্পেশাল পিপি, বনপাড়া পৌর মেয়র ও আওয়ামী লীগ সভাপতি কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল, সম্পাদক মিজানুর রহমান, আনিসুর রহমান, আরিফুল ইসলাম সরকার, আনোয়ার হোসেন, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল­া, মৌটুসি আক্তার মুক্তা প্রমূখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow