১৮ জানুয়ারি, ২০১৮ ১২:৫১

রাবি ছাত্রীর নগ্ন ছবি ছড়ানোয় সাবেক স্বামীসহ গ্রেফতার ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

রাবি ছাত্রীর নগ্ন ছবি ছড়ানোয় সাবেক স্বামীসহ গ্রেফতার ২

রাজশাহী বিশ্ববিদ্যারয়ের এক ছাত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে তার সাবেক স্বামীসহ দু’জনকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর শেখপাড়া মহল্লার মনসুর হোসেনের ছেলে নাসিম মাহমুদ সুমন (২৮) ও রাজশাহী মহানগরীর লক্ষীপুরের মাসুদ করিমের মেয়ে কলেজ ছাত্রী জান্নাতুল তাজরীন মিম (১৮)। 

চাঁপাইনবাবগঞ্জ আইটি বিভাগের ইনচার্জ ডিবি’র এসআই আবু আবদুল্লাহ জাহিদ জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের এক ছাত্রীর সঙ্গে ২০১২ সালে গোমস্তাপুর উপজেলার রহনপুর শেখপাড়ার মনসুর হোসেনের ছেলে নাসিম মাহমুদ সুমনের বিয়ে হয় এবং বিয়ের আড়াই মাসের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে ওই ছাত্রীর সঙ্গে অন্য এক ছেলের বিয়ের দিন ঠিক হলে ক্ষুব্ধ হয় সাবেক স্বামী সুমন। 

এরইমধ্যে যে ছেলের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হওয়ার কথা সেই ছেলের খালাতো বোন রাজশাহীর শাহমখদুম কলেজের ছাত্রী জান্নাতুন তাজরিন মিমের সঙ্গে ফেসবুকে পরিচয় গড়ে তোলে ভূক্তভোগী বিশ্ববিদ্যালয় ছাত্রীর সাবেক স্বামী সুমন। পরে গত ৬ জানুয়ারী সুমন তার সাবেক স্ত্রীর কিছু অন্তরঙ্গ ছবি (বিয়ের পর তোলা) ম্যাসেঞ্জারের মাধ্যমে মিমের কাছে পাঠায়। পরে মিম ছবিগুলো তাদের আত্মীয় স্বজনের কাছে পাঠিয়ে দেন। প্রেক্ষিতে ভুক্তভোগী বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী বুধবার সকালে বিষয়টি চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামকে জানালে তিনি গোয়েন্দা পুলিশকে বিষয়টি দেখার নির্দেশ দেন। 

এরপর গোয়েন্দা পুলিশের দুটি টিম বুধবার বিকেলে অভিযান চালিয়ে রহনপুর থেকে সুমন ও রাজশাহীর একটি ছাত্রীনিবাস থেকে মিমকে গ্রেফতার করে রাতে গণমাধ্যমের কাছে হাজির করা হয়। এ ঘটনায় চঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 


বিডি প্রতিদিন/১৮ জানুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর