১৮ জানুয়ারি, ২০১৮ ১৭:০৩

সালথায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ফরিদপুর প্রতিনিধি

সালথায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ফরিদপুরের সালথায় বৃহস্পতিবার সকালে দু’দল গ্রামবাসীর মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের মানিক মাতুব্বর ও বিল্লাল মোল্যার গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে এ সংঘর্ষ বাধে। বৃহস্পতিবার সকালে দু’গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রুপই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে সালথা থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সংঘর্ষে উভয় গ্রুপের মহিলাসহ কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হয়েছে। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে শিল্পী বেগম (১৬) অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, সংবাদ পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর