১৮ জানুয়ারি, ২০১৮ ২১:০৩

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। দিনাজপুর-ঘোড়াঘাট-ঢাকা মহাসড়কের নবাবগঞ্জে গরুবাহী মিনি ট্রাকের সাথে ট্রলির সংঘর্ষে সফিরুল ইসলাম নামে ট্রলির হেলপার এবং বিরামপুরে বালু বোঝাই ট্রাকের সাথে রিকশার সংঘর্ষে রিকশা চালক দিলিপ নিহত হয়েছেন।

নিহতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ি গ্রামের কাদের মিস্ত্রির ছেলে মো.সফিরুল ইসলাম(৩০) এবং বিরামপুর পৌরসভার মাহালীপাড়ার আদিবাসী বৃদ্ধ দিলিপ পাহান(৫৫)।

বৃহস্পতিবার দিবাগত রাত ৬টা থেকে ৭টার মধ্যে ওই মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

নবাবগঞ্জ পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বিরামপুর-ঘোড়াঘাট সড়কে নবাবগঞ্জ থানাধীন ভাদুরিয়া বাজারের পশ্চিম পার্শ্বে দিনাজপুরগামী একটি গরুবাহী মিনি ট্রাকের(নং ঢাকা মেট্রো-ড-১২-০২১৪) সাথে অপরদিক থেকে আসা একটি শ্যালো ইঞ্জিন চালিত জ্বালানী বহনকারী ট্রলির সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রলির হেলপার সফিরুল নিহত হয়। এসময় আহত হয়েছে ৩জন, তাদের পরিচয় তাৎক্ষনিক ভাবে পাওয়া যায়নি। নবাবগঞ্জ থানার ওসি সুব্রত পাল ঘটনার সত্যতা স্বীকার করেন।

অপরদিকে, বিরামপুর থানার ওসি মোখলেছুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বিরামপুর পৌর শহরের  সৌখিন হোটেলের সামনে বালু বোঝায় ট্রাকের সাথে রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিকশা চালক দিলিপ পাহান মারা যান।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর