১৯ জানুয়ারি, ২০১৮ ২২:০৯

বান্দরবানের ১৩ দেশীয় অস্ত্রসহ আটক ৩

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের ১৩ দেশীয় অস্ত্রসহ আটক ৩

বান্দরবানের আলীকদম সদরের পান বাজার থেকে ১৩টি দেশীয় অস্ত্র, ১৯রাউন্ড গুলি ও দুটি মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭।
আটককৃতরা হলেন, আক্কাস আলীর ছেলে মোঃ ফারুক (২৮), ইসরাফিল মিয়ার ছেলে মোঃ আজগর আলী (২২) ও আবদুর রশিদের ছেলে মোঃ দুলাল মিয়া (৪০)। তাদের সকলের বাড়ি আলীকদম সদর ইউপির কলাঝিড়ি এলাকায়।
শুক্রবার দুপুর ১টার সময় আলীকদম পানবাজারে এ ঘটনা ঘটে।
সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রাম অঞ্চলের সিনিয়র এএসপি সায়েদা সুলতানা ও ল্যাফটেনেন্ট কমান্ডার আশিকুর রহমান এর নেতৃত্বে একদল র‌্যাব ১৩টি দেশীয় অস্ত্র, ১৯রাউন্ড গুলি উদ্ধার, দুটি মোটরসাইকেল জব্দ ও এ ঘটনায় জড়িত থাকায় ৩জনকে আটক করে।
স্থানীয়রা জানান, দুপুরে তারা তিনজন দুটি মোটরসাইকেল যোগে ফুলের ঝাঁড়ুর ভেতরে করে দেশীয় অস্ত্র আনার গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৭ এর একদল সদস্য পানবাজার থেকে তিনজনকে তল্লাশি করে। এসময় ফুলের ঝাঁড়ুর ভেতর থেকে ১৩টি দেশীয় অস্ত্র, ১৯ রাউন্ড গুলি ও বহনকারী দুটি মোটরসাইকেলসহ তাদেরকে আটক করে। আটকের পরপরই তাদেরকে র‌্যাব-৭ চট্টগ্রাম এর কার্যালয়ে নিয়ে গেছে বলে জানান স্থানীয়রা।

এ ব্যাপারে আলীকদম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিক উল্লহ বলেন, উদ্ধারের বিষয়টি জেনেছি। তবে এ ব্যাপারে র‌্যাব আমাদেরকে কিছুই জানায়নি। উদ্ধার ও আটক ব্যাক্তিদের র‌্যাব-৭ এর কার্যালয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর