২০ জানুয়ারি, ২০১৮ ১২:৩৮

বাগেরহাটে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

শেখ আহসানুল করিম, বাগেরহাট:

বাগেরহাটে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

বাগেরহাট সদরের ষাট গুম্বুজ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ দেলায়ার হোসেনকে (৫৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এসময়ে তার স্ত্রী ষাট গুম্বুজ ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য দিলরুবা খানম (৪৯) স্বামীকে বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন। শুক্রবার রাতে এই হামলার পর তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার প্রতিবাদে রাত সাড়ে ১১টায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল করেছে।

মহিলা ইউপি সদস্য দিলরুবা জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তারা স্বামী-স্ত্রী দুইজনে বাগেরহাট শহর থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিলেন। সদর উপজেলার সদুল্লাপুর এলাকার সুজনের চায়ের দোকানের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার স্বামীর মাথায় ধারালো চাইনিজ কুড়াল দিয়ে একাধিক আঘাত করে। এসময় তিনি স্বমীকে বাঁচাতে গেলে তাকেও হাতুড়ি দিয়ে মারপিট করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা ছুটে এসে আহতাবস্থায় ষাট গুম্বজ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার দম্পতিকে উদ্ধার করে রাত ১১টায় বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে।

বাগেরহাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. মশিউর রহমান জানান, গুরুতর আহত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো আঘাতের চিহ্ন রয়েছে। দেলোয়ার ও তার স্ত্রী দিলরুবাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

ষাট গুম্বজ ইউপি চেয়ারম্যান ও বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শেখ আক্তারুজ্জামান বাচ্চু স্বেচ্ছাসেবক লীগ দম্পতির উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের আটকের দাবি জানিয়েছেন।

বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনায়েত হোসেন জানান, ষাট গুম্বুজ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ দেলায়ার হোসেন ও তার স্ত্রী ষাট গুম্বুজ ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য দিলরুবা খানমের উপর হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেছে। দেলোয়ার ও তার স্ত্রী দিলরুবার দেয়া তথ্য মতে সন্ত্রাসী কামরুলসহ জড়িতদের আটকে পুলিশের অভিযান চলছে।


বিডি প্রতিদিন/২০ জানুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর