২০ জানুয়ারি, ২০১৮ ১৭:২৪

সোনা ডাকাতির ঘটনায় মহেশপুর থানার ওসি প্রত্যাহার

ঝিনাইদহ প্রতিনিধি

সোনা ডাকাতির ঘটনায় মহেশপুর থানার ওসি প্রত্যাহার

সোনা ডাকাতির ঘটনায় এবার ঝিনাইদহ মহেশপুর থানার ওসি আহম্মেদ কবির হোসেন চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার রাতে খুলনা রেঞ্জ অফিস মহেশপুর থানার ওসি কবির হোসেন চৌধুরীকে প্রত্যাহার করেন। 

খুলনা রেঞ্জ ডিআইজি মহদ্বয়ের নির্দশক্রমে তাকে শনিবার সকালে ঝিনাইদহ থেকে খুলনা পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ প্রদান করা হয়। ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, প্রশাসনিক কাজে গাফিলতির কারণে মহেশপুর থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে। 

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি মধ্যরাতে মহেশপুরের সুন্দরপুর নামক স্থানে একটি পরিবহনে পুলিশ পরিচয়ে অভিযান চালিয়ে কতিপয় ব্যক্তি ৬৫ পিস সোনার বার লুট করে নেয়। এ ঘটনায় সোনার মালিক উচ্চ মহলে তদবির শুরু করলে তোলপাড় সৃষ্টি হয়। টনক নড়ে ঝিনাইদহ জেলা পুলিশের। 

এরপর ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ তদন্ত শুরু করেন এবং গত ৭ ও ৮ ই জানুয়ারী পর্যায়ক্রমে দুই এস আইসহ ৮ পুলিশকে প্রত্যাহার করেন। এরপর শুক্রবার মহেশপুর থানা পুলিশের পক্ষ থেকে ৩ কেজি ৪শ গ্রাম ( ৩০টি সোনার বার ) উদ্ধার দেখানো হয়। 

একই ঘটনায় আটক করা হয় ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম জিরার শশুর ও শহরের পোষ্ট অফিস পাড়ার আশরাফুল  ইসলাম পটলাকে। সে সোনারতরী পরিবহণ বাসের ঢাকা গাবতলীর কাউন্টার মাষ্টার। অপরজন একই উপজেলা শহরের আদর্শ পাড়ার হারুন অর রশীদ ওরফে ভাগ্নে মিলন। সে পেশায় একজন ইজিবাইক চালক। বিষয়টি নিয়ে ব্যাপক বির্তক সৃষ্টি হয়। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর