২০ জানুয়ারি, ২০১৮ ১৮:৩১

'আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টির জয় নিশ্চিত'

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

'আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টির জয় নিশ্চিত'

আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টির জয় নিশ্চিত বলে মন্তব্য করেছেন, জাতীয় পার্টির কেন্দ্রী কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. মীর আব্দুস সবুর আসুদ। তিনি বলে, জাতীয় পার্টি সন্ত্রাসী, দুর্নীতি, গুম, খুনের রাজনীতি করে না। জাতীয় পার্টি জনগনের নিশ্চিত নিরাপত্তা দেয়। তাই মানুষ রংপুরের নির্বাচনে জাতীয় পার্টিকে রায় দিয়েছেন। আওয়ামী লীগ ও বিএনপি মিলে জাতীয় পার্টির অর্ধেক ভোট লাভ করতে পারেনি। এতে বুঝা যায় জনগণ এখনো জাতীয় পার্টির হাত ছাড়েনি। তিনি রাঙামাটিতেও জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

আজ দুপুরে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনষ্টিটিউট মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির হিসিবে মীর আব্দুস সবুর আসুদ এসব কথা বলেন।

এ আগে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনষ্টিটিউট চত্বরে দলীয় পতাকা উত্তলন করে পার্টির সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের শিল্প বিষয়ক উপদেষ্টা মোহাম্মদ সিরাজুল ইসলাম চৌধুরী।
রাঙামাটি জেলা জাতীয় পার্টির আহবায়ক মাওলা মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের শিল্প বিষয়ক উপদেষ্টা মোহাম্মদ সিরাজুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহা-নগরের সাধারণ সম্পাদক মোহাম্মদ এয়াকুব হোসেন, কেন্দ্রীয় নেতা শফিকুল আলম চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

জাতীয় পার্টির কেন্দ্রী কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. মীর আব্দুস সবুর আসুদ আরও বলেন, জাতীয় পার্টির ক্ষমতায় গেলে হোসাইন মোহাম্মদ এরশাদ আওয়ামী লীগ ও বিএনপি উভয় দল নিরাপদ থাকবে। কারণ নির্বাচন এলে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। একদল ক্ষমতায় গেলে অন্য দলের অবস্থা হয় অনেকটা রোহিঙ্গা পরিস্থিতির মত। একমাত্র জাতীয় পার্টিই পারে দুই দলকে সুরক্ষা দিতে। তিনি বলেন, বাংলাদেশে বিভিন্ন স্থানে জাতীয় পার্টি শক্ত অবস্থান গড়ে তুলেছে। রাঙামাটিতে সাংগঠনিকভাবে যে সমস্যা আছে তাও খুব দ্রুত সমাধান হয়ে যাবে। কারণ রাঙামাটি যার বাংলাদেশ তার। আসন্ন নির্বাচনে রাঙামাটির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাই রাঙামাটিতে জাতীয় পার্টির অবস্থান আরও সমৃদ্ধশালী করতে হবে। 

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মধ্যে কোন দল সৃষ্টি না করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। জনগণের যাকে রায় দিবে, সেই নেতৃত্ব দিবে। এ আগে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনষ্টিটিউট চত্বরে দলীয় পতাকা উত্তলন করে পার্টির সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন জাতীয় পার্টির চেয়ারম্যানের শিল্প বিষয়ক উপদেষ্টা মোহাম্মদ সিরাজুল ইসলাম চৌধুরী। সম্মেলনে রাঙামাটি জেলার ১০টি উপজেলার জাতীয় পার্টির কাউন্সিলরগণ অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর