২০ জানুয়ারি, ২০১৮ ১৮:৪০

দিনাজপুরে ফেন্সিডিলসহ আটক ৪

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে ফেন্সিডিলসহ আটক ৪

দিনাজপুরে ওয়ান শুটারগান, ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা। শুক্রবার দিবাগত রাতে দিনাজপুর সদর উপজেলার রামসাগর এলাকা থেকে ১টি ওয়ান শুটারগান ও ২৩ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে আটক করা হয়। 

আটককৃতরা হলো, শ্রী শুভ রায় (৩৬), পিতা-মৃত দীপক লাল রায়, গ্রাম-ইসলামবাগ, থানা-সদর, মুন্সিগঞ্জ জেলা সদরের ইসলামবাগের মৃত দীপক লাল রায়ের ছেলে এবং অস্থায়ী দিনাজপুরের বালুয়াডাঙ্গায় থাকে, মিনু ইসলাম (২৭), দিনাজপুরের বিরামপুর উপজেলার তৈয়বপুর চৌধুরীপাড়ার মো.  ছাইদুল ইসলামের ছেলে, মো. ইমরুল কাওসার (২৮), বিরামপুরের অচিন্তপুরের ওবায়দুর রহমানের ছেলে, ও মো. মিলন মিয়া (২৭), বিরামপুরের রুপরামপুরের মো. আব্দুল গফুরের ছেলে।

র‌্যাব-১৩ এর কোম্পানী অধিনায়ক, উপপরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব খবরের সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি দল ১৯ জানুয়ারি রাতে দিনাজপুরের রামসাগর মোড়স্থ বায়তুস সালাম মসজিদের সামনে পুলহাট টু বোর্ডের হাটগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা কালীন সময় সন্দেহজনক ১টি প্রাইভেটকার তল্লাশি করা হয়। এসময় প্রাইভেটকার হতে ১টি ওয়ান স্যুটার গান ও ২৩ বোতল ফেন্সিডিলসহ আসামি শ্রী শুভ রায়, মিনু ইসলাম, মো. ইমরুল কাওসার ও মো. মিলন মিয়াকে গ্রেফতার করে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর