২০ জানুয়ারি, ২০১৮ ১৮:৫০

আশুলিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

স্বামীর পরকীয়া জেনে ফেলায় আশুলিয়ায় রুলিয়া আক্তার ওরফে ফালানি (২০) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকেই স্বামী নাজমুল হোসেন ও তার মা পলাতক রয়েছে। 

খবর পেয়ে শনিবার বেলা ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত রুলিয়া আক্তার আশুলিয়া শিমুলিয়া এলাকার কালিকাপুর গ্রামের আওলাদ হোসেন এর মেয়ে।

নিহতের পরিবার ও এলাকাবাসি সূত্র জানায়, গত ৬ মাস আগে নিজেদের পছন্দমত পরিবারের সম্মতিতেই শিমুলিয়ার কালিকাপুর গ্রামের মেয়ে রুলিয়া আক্তারের সাথে পাশের গ্রাম পশ্চিম গাজীবাড়ি দুবাই প্রবাসী নুরুল হকের ছেলের নাজমুল হোসেনের বিয়ে হয়।

বিয়ের পর ৩ মাস ভালই চলছিল তাদের সংসার। কিন্তু গৃহবধুর স্বামী নাজমুলের সাথে পরকীয়ার সম্পর্ক হয় পাশের বাড়ির তার এক ভাতিজীর সাথে। বিষয়টি তিন মাস ধরে চলতে থাকলেও গত শুক্রবার রুলিয়া জানতে পারে। পরে বিষয়টি নিয়ে তার সাথে স্বামী ও শ্বাশুড়ীর সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে শুক্রবার রাতে স্বামী ও শ্বাশুড়ী মিলে তাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যার পর নিহতের বাবা আওলাদ হোসেনকে মুঠোফোনে জানানো হয় তার মেয়ের খিচুনী হচ্ছে। 

পরে গৃহবধুর বাবা ঘটনাস্থলে পৌছে জানতে পারেন তার মেয়েকে হত্যা করা হয়েছে। এদিকে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি প্রকাশ হয়ে যাওয়ার পর রুলিয়ার স্বামী ও শ্বাশুড়ী কৌশলে পালিয়ে যায়। আজ শনিবার সকালে বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে বেলা সাড়ে ১২টার দিকে আশুলিয়া পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহৃ রয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এন্ড মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর