২০ জানুয়ারি, ২০১৮ ২২:২১

বিশ্বনাথে আদালতের আদেশ অগ্রাহ্য করে সড়ক কর্তনের অভিযোগ

সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ (সিলেট):

বিশ্বনাথে আদালতের আদেশ অগ্রাহ্য করে সড়ক কর্তনের অভিযোগ

সিলেটের বিশ্বনাথে আদালতের আদেশ অগ্রাহ্য করে বিরোধপূর্ণ জায়গায় প্রবাসীর বাড়ির সড়ক কর্তনের অভিযোগ পাওয়া গেছে। আজ উপজেলার দশঘর ইউনিয়নের চান্দভরাং গ্রামে ঘটনাটি ঘটেছে। প্রতিপক্ষ লোকজন ও তাদের ভাড়াটে সন্ত্রাসীরা কর্তন করেছে বলে অভিযোগ করেছেন যুক্তরাজ্য প্রবাসী খলিল রহমান।

সরেজমিন ও স্থানীয় সূত্রে জানা গেছে, চান্দভরাং মৌজার জেএল নং-১০৩ এর ১৬৬৮ বিএস দাগের জায়গার দখল নিয়ে দু'পক্ষের মধ্যে দীর্ঘ থেকে বিরোধ চলে আসছিল। এই নিয়ে সংঘর্ষের পর উভয় পক্ষের মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এক পক্ষের মামলায় (৭০/২০১৬) প্রেক্ষিতে ১৯ জুন ১৬ইং তারিখে পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত বিরোধপূর্ণ জায়গায় নিষেধাজ্ঞা জারী করেন সিলেটের সহকারী জজ বিশ্বনাথ আদালত। নিশেধাজ্ঞা থাকা সত্তেও একই দাগের যুক্তরাজ্য প্রবাসী খলিল রহমানের বাড়ির সড়ক শনিবার সকালে জোরপূর্বক কর্তন করেন অপর পক্ষ একই গ্রামের আব্দুর রহমান, মরম আলী, ময়নুল হক, হুসিয়ার আলী ও কামরুজ্জামান সেবুল গং । বিষয়টি আঁচ করতে পেয়ে এর আগে বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরিও (৯৩৩/১৮) করেছিলেন খলিল রহমান।

খলিল রহমান বলেন, রাস্তাটি আমাদের মালিকানাধীন। একটি চক্র আমার রাস্তাটি দখলের অপচেষ্টা করে আসছে। প্রশাসনের নির্দেশনা অমান্য করে আব্দুর রহমান, মরম আলী, ময়নুল হক, হুসিয়ার আলী ও কামরুজ্জামান সেবুলের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসীরা সকালে আমাদের রাস্তাটি কর্তন করে। আবদুর রহমান পক্ষের কামরুজ্জামান সেবুল’র সাথে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এব্যাপারে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, আমরা উভয় পক্ষকে নিয়ে বসেছি। আশা করি সমাধান হয়ে যাবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর