২০ জানুয়ারি, ২০১৮ ২২:২৮

বরিশাল আদালতের এজিপি ফেন্সিডিলসহ আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল আদালতের এজিপি ফেন্সিডিলসহ আটক

বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের এজিপি (সহকারী গর্ভমেন্ট প্লিডার) অ্যাডভোকেট সাইদুল ইসলাম জুয়েলকে ১৯ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে পুলিশ। আজ নগরীর নাজিরমহল্লার বাসা থেকে তাকে আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ। 

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানার এসআই সাইদুল হকের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল নাজির মহল্লায় অ্যাডভোকেট সাইদুল ইসলামের বাসায় অভিযান চালায়। এ সময় ওই বাসা থেকে ১৯ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ফেন্সিডিল রাখার অভিযোগে অ্যাডভোকেট সাইদুলকে আটক করে পুলিশ। 

কোতয়ালী মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, নাজির মহল্লায় ফেন্সিডিলসহ একজনকে আটক করা হয়েছে। পরে জানা যায়, তিনি বরিশাল আদালতের এজিপি। এ ঘটনায় মামলা দায়ের করে রবিবার তাকে আদালতে পাঠানোর কথা বলেন ওসি। 

বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের জিপি (গর্ভমেন্ট প্লিডার) অ্যাডভোকেট ইসমাইল হোসেন নেগাবান জানান, অ্যাডভোকেট সাইদুল ইসলাম জুয়েল আদালতের একজন এজিপি। পুলিশ তাকে ফেন্সিডিলসহ আটক করেছে বলে তিনি শুনেছেন। এর বাইরে তিনি কিছু বলতে পারছেন না।

উল্লেখ্য, এজিপি অ্যাডভোকেট সাইদুল ইসলাম জুয়েলের স্ত্রী মুক্তি আক্তার বরিশালের প্রশাসনিক ট্রাইব্যুনালের পিপি (পাবলিক প্রসিকিউটর)।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর