Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৮ ১৩:২২ অনলাইন ভার্সন
লক্ষ্মীপুরে মধ্যযুগীয় কায়দায় ব্যবসায়ীকে নির্যাতন
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে মধ্যযুগীয় কায়দায় ব্যবসায়ীকে নির্যাতন

লক্ষ্মীপুরের রামগঞ্জে মধ্যযুগীয় কায়দায় খোরশেদ আলম নামে এক ব্যবসায়ীকে নির্যাতন করা হয়েছে। ওই ব্যবসায়ীকে মারধরের পর টানা হেঁচড়া করে তুলে নিয়ে যাওয়ার ঘটনার ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। 

বুধবার (১৭ জানুয়ারি) সকালে স্থানীয় আথাকরা বাজারে এ ঘটনা ঘটে। তবে ঘটনার ৫ দিন পরও (রবিবার ২১ জানুয়ারী) থানায় মামলা নেয়নি পুলিশ। এদিকে আহত খোরশেদ রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। খোরশেদ স্থানীয় সমেশ পুর গ্রামের আলী আহমদের ছেলে ও মাটির ব্যবসায়ী।

হাসপাতালে চিকিৎসাধীন থেকে ওই ব্যবসায়ী সংবাদকর্মীদের জানান, বাড়ি থেকে লক্ষ্মীপুর যাওয়ার পথে পূর্ব শক্রতার জের ধরে জুয়েলের নেতৃত্বে মহিন ড্রাইভার, মোহাম্মদ ও নুর হোসেনসহ কয়েকজন তাকে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে যায়। পরে মধ্যযুগীয় কায়দায় তাকে  পিটিয়ে হাত, পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখম করে বলে অভিযোগ করেন এ ব্যবসায়ী। 

পরে খবর পেয়ে রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। ভাইরাল হওয়া ভিডিও চিত্রে দেখা যায় খোরশেদের হাত পা টানা-হেঁচড়া করে তাকে নিয়ে যাচ্ছেন কয়েকজন যুবক। 

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া মুঠোফোনে জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তবে ভিকটিম মামলা করতে আগ্রহী নয় ঘটনার সমঝোতা চান বলে জানান ওসি।


বিডি প্রতিদিন/২১ জানুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow