২১ জানুয়ারি, ২০১৮ ১৭:১৮

বেলকুচিতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

বেলকুচিতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

পরকীয়ায় বাধা দেওয়ায় সিরাজগঞ্জের পবলকুচি উপজেলার ভাতুড়িয়া গ্রামে আঁখি খাতুন (২১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী আলহাজ আলী ও তার স্বজনরা পলাতক রয়েছেন।
রবিবার সকাল ১০টার দিকে উপজেলার ভাতুড়িয়া পূর্বপাড়া গ্রামে স্বামীর বাড়ি থেকে আঁখির মরদেহ উদ্ধার করে পুলিশ।  সে ভাতুড়িয়া দক্ষিণপাড়া গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।
নিহতের বাবা আমিরুল ইসলাম জানান, তিন বছর আগে তার মেয়ে আঁখিকে একই গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে আলহাজ আলীর সঙ্গে বিয়ে দেন। বিয়ের দুই বছর পর আলহাজ আলী তার আপন ভাইয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। তাদের পরকীয়া নিয়ে কয়েকবার সালিশ বৈঠক হয়। কিন্তু তারপরও আলহাজ আলী তার পরকীয়া চালিয়ে যাওয়ায় আঁখি প্রতিবাদ করেন। এনিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে আঁখিকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় স্বামী ও তার পরিবারের লোকজন।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, লাশের গলায় রশির দাগ রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর