২২ জানুয়ারি, ২০১৮ ১৭:২২

নারায়ণগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মটরসাইকেল চোর সন্দেহে রাসেল মিয়া (৩৪) নামের যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় এলাকাবাসীর বিরুদ্ধে। তবে নিহত পরিবারের অভিযোগ পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। রবিবার ফতুল্লার ভোলাইল মরাখালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রাসেল নারায়ণগঞ্জ সদর উপজেলার পুরাতন সৈয়দপুর সরদার বাড়ি এলাকার মৃত আলী বকসের ছেলে। সে ভোলাইল গেদ্দার বাজার এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করতো।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক গোলাম মোস্তফা জানান, ভোলাইল মরাখাল পাড় এলাকায় একটি বাড়ি থেকে ভোরে পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল নিয়ে দুই চোর পালানোর সময় এলাকাবাসী ধাওয়া করে। তখন স্থানীয় বালুর মাঠে মোটরসাইকেল নিয়ে রাসেল পড়ে যায় আর তার সাথে থাকা অজ্ঞাত আরেকজন পালিয়ে যায়। এসময় এলাকাবাসী রাসেলকে গণধোলাই দেয়। এরপর স্থানীয়রা রাসেলকে ৩০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে তদন্ত চলছে।
নিহত রাসেলের বড় ভাই গোলাম হোসেনের দাবী, রাসেল এলাকাতে কাঁচা তরকারির ব্যবসা করতো। রবিবার ভোরে  লোক মাধ্যমে জানতে পারে ভোলাইল মরাখাল পাড় আল মদিনা মসজিদ সংলগ্ন এলাকার আলতাফ মিয়ার ছেলে ইমরান ও তানভীরসহ আরো কয়েকজন মিলে রাসেলকে পিটিয়ে রাস্তায় ফেলে রাখে। 

তিনি আরও জানান, যারা রাসেলকে পিটিয়ে হত্যা করেছে তারা স্থানীয় লোক হওয়ায় হত্যাকান্ডটি ভিন্নখাতে নিতে মটরসাইকেল চোর হিসাবে আখ্যায়িত করছে। রাসেল কোন চুরির ঘটনার সাথে সস্পৃক্ত না, হত্যাকান্ডকে আড়াল করতে এ ধরনের অপবাদ দেয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর