২৩ জানুয়ারি, ২০১৮ ১৭:৪২

ফুলবাড়ীতে স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামী শ্যালিকাকে নিয়ে উধাও

দিনাজপুর প্রতিনিধি:

ফুলবাড়ীতে স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামী শ্যালিকাকে নিয়ে উধাও

প্রতীকী ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামী শ্যালিকাকে নিয়ে উধাও হওয়ার ঘটনায় পলাতক শ্যালিকা ও দুলাভাইকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে ফুলবাড়ী উপজেলার পুর্ব-রামচন্দ্রপুর তালের ডাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশের হাতে আটক স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামী, ফুলবাড়ীর পুর্ব রামচন্দ্রপুর তালের ডাঙ্গা গ্রামের বছির উদ্দিনের ছেলে ফরহাদ হোসেন (৪০) ও শ্যালিকা, নবাবগঞ্জ উপজেলার চামুন্ডাই গ্রামের মন্টু মিয়ার মেয়ে সোহাগা বেগম (১৭)। 

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, আজ মঙ্গলবার আটককৃতদের থানায় জিঙ্গাসাবাদ করলে আটক ফরহাদের স্বীকারউক্তি অনুযায়ী তাদের বিরুদ্ধে হত্যার চার্জ আনা হয়েছে।

উল্লেখ্য, মন্টু মিয়া সাংবাদিকদের বলেন, গত ১৫ বছর পূর্বে তার বড় মেয়ে রোকসানা বেগমের সাথে ফুলবাড়ী উপজেলার পুর্ব রামচন্দ্রপুর তালের ডাঙ্গা গ্রামের বছির উদিনের ছেলে ফরহাদ হোসেন সাথের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ৯ বছর ও ৭ বছর বয়সী দুটি কন্যা সন্তান আছে। এরই মধ্যে ফরহাদ হোসেন গত ২০১৭ সালের ৩১ ডিসেম্বর মধ্য রাতে রোকসানা বেগমকে শ্বাসরুদ্ধ করে মৃত্যু ঘটনায় ফুলবাড়ী থানায় অভিযোগ করলে, পুলিশ ১ জানুয়ারি রোকসানা বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তর জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করে। 

অপরদিকে, পুলিশ মামলাটির তদন্ত কাজ শুরু করে। এই ঘটনার পর থেকে ফরহাদ হোসেন গাঁ ঢাকা দেয় এবং মামলা তুলে নেয়ার জন্য তাকে নানা প্রকার হুমকি দিয়ে আসছিল। এরই মধ্যে ২০ জানুয়ারি তার ছোট মেয়ে সোহাগা বেগমকে নিয়ে উধাও হয়ে যায়। এ ঘটনায় ২১ জানুয়ারি তিনি ফুলবাড়ী থানায় ফরহাদ হোসেনকে আসামি আরেকটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মোবাইল ফোনের সূত্রধরে গত সোমবার দিবাগত রাতে তাদের আটক করে।

বিডি প্রতিদিন/মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর