২৩ জানুয়ারি, ২০১৮ ২০:৫১

লক্ষ্মীপুরে শিশু মামুন হত্যায় আদালতে সৎ বাবার জবানবন্দী

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে শিশু মামুন হত্যায় আদালতে সৎ বাবার জবানবন্দী

পারিবারিক কলহের জের ধরে শিশু মামুনকে হত্যা করা হয়েছে বলে লক্ষ্মীপুর আদালতে জবানবন্দী দিয়েছেন নিহতের সৎ বাবা মাসুদ। আজ বিকেলে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মনছুর আহমদের কাছে এ জবানবন্দী দেয়া হয় বলে জানিয়েছে পুলিশ। পরে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর আগে লক্ষ্মীপুর সদর থানায় নিহত মামুনের মা রাহিমা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, শিশু মামুন হত্যাকাণ্ডের ঘটনায় থানায় অজ্ঞাতনামা আসামি করে সোমবার (২২ জানুয়ারী) রাতে হত্যা মামলা নেয়া হয়। পরবর্তীতে নিহত শিশুর মায়ের বর্তমান স্বামী মাসুদকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হলে সে হত্যার বিষয়টি স্বীকার করে এবং আদালতে জবানবন্দী দেয়।

তার স্বীকারোক্তি অনুযায়ী জানা যায়, দীর্ঘদিন ধরে মামুনকে নিয়ে তার মা রাহিমা ও মাসুদের সঙ্গে পারিবারিক কলহ বিবাদ চলে আসছিল। ঘটনার রাতে স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে মামুনের সঙ্গে মাসুদের দেখা হয়। এসময় তাকে ডাব খাওয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে যায়। এসময় পার্শ্ববর্তী একটি নালার মধ্যে মামুনকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে কাদায় ফেলে নাক মুখ চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে মাটি চাপা দিয়ে চলে আসে।

উল্লেখ্য, গত সোমবার সদর উপজেলার টুমচর গ্রামের নানা বাড়ির পাশের নালা থেকে ১১ বছরের শিশু মামুনের মরদেহ মাটিচাপা অবস্থায় উদ্ধার করে পুলিশ।  এসময় তার মায়ের বর্তমান স্বামী মাসুদকে পুলিশ সন্দেহজনকভাবে আটক করে।   


বিডি প্রতিদিন/২৩ জানুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর