Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৮ ২২:১৭ অনলাইন ভার্সন
মোরেলগঞ্জে লোকালয়ে আরো এক বাঘের সন্ধান, এলাকায় আতঙ্ক
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
মোরেলগঞ্জে লোকালয়ে আরো এক বাঘের সন্ধান, এলাকায় আতঙ্ক
মঙ্গলবার সকাল ৭টার দিকে গুলিশাখালী গ্রামে স্থানীয়রা পিটিয়ে বাঘটিকে হত্যা করে

বাগেরহাটের মোরেলগঞ্জে এলাকাবাসীর পিটুনিতে একটি বাঘ নিহত হবার ১৩ ঘণ্টা পরে আরো একটি বাঘের সন্ধান মিলেছে সেই গুলিশাখালী গ্রামে। মঙ্গলবার রাত ৮টার দিকে ঝোপের মধ্যে বাঘটিকে আত্মগোপন করে থাকতে দেখেছেন স্থানীয়রা। এ ঘটনায় সুন্দরবন সংলগ্ন নিশানবাড়িয়া ইউনয়নের কয়েকটি গ্রামে আতঙ্ক দেখা দিয়েছে। 

রাত ৯টায় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু পরিষদের চৌকিদার ও স্থানীয় দক্ষ লোকজন নিয়ে বাঘটির সন্ধানে নেমেছেন। থানা পুলিশেরও একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। তবে খবর জানানো স্বত্ত্বেও বনবিভাগের নিকটস্থ স্টেশনের কোন কর্মকর্তা বা কর্মচারি রাত সাড়ে ৯টা পর্যন্ত ওই এলাকায় পৌঁছাননি বলে অভিযোগ করেছেন চেয়ারম্যান বাচ্চু। 

এ সম্পর্কে পূর্ব সুন্দরবন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মাহমুদুল হাসান (রাত ৯টা ৪০ মিনিটে) বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এলাকায় আরো একটি বাঘ রয়েছে এমন সম্ভাব্য খবর পেয়েছি। নিকটস্থ ফরেষ্ট স্টেশনে বিষয়টি জানানো হয়েছে। তারা ব্যবস্থা নিবে। 

এ ঘটনার প্রায় ১৩ ঘণ্টা পূর্বে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে গুলিশাখালী গ্রামে বাঘের আক্রমনে দুই যুবক গুরুতর আহত হন। এই ঘটনার জের ধরে সকাল ৭টার দিকে স্থানীয়রা লাঠিসোটা নিয়ে বাঘটিকে পিটিয়ে হত্যা করেন। 

 

বিডি প্রতিদিন/২৩ জানুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow