শিরোনাম
২৪ জানুয়ারি, ২০১৮ ১৬:২১

লালমনিরহাটে স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

পরকীয়া প্রেম রক্ষায় প্রেমিকের সহযোগিতায় স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে।  জেলার পাটগ্রাম উপজেলার জোংরা সরকারেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।  আজ সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ওই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ স্ত্রীসহ দুই জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। 

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, ওই এলাকার সাহানদ হোসেনের ছেলে হামিদার রহমানের স্ত্রী মনোয়ারা বেগমের সাথে প্রতিবেশী জহর আলীর ছেলে সিরাজুল ইসলামের দীর্ঘদিন থেকে পরকীয়া প্রেম চলে আসছে।  এ ব্যাপারে একাধিক বার গ্রাম্য শালিশ-বৈঠকে বিচার হলেও দুই জনের পরকীয়া প্রেম চলতেই থাকে। এই পরকীয়ার জের ধরে ঘটনার দিন সকালে হামিদার রহমান তার স্ত্রী মনোয়ারা বেগমকে গালি গালাজ করেন। পরে সন্ধ্যায় স্ত্রী মনোয়ারা বেগম ও তার পরকীয়া প্রেমিক সিরাজুল ইসলামসহ কয়েকজন হামিদার রহমানকে তার বাড়িতে দা দিয়ে গলা কেটে হত্যা করেন। পরে রাতভর তারা ওই হত্যা কান্ডকে আত্নহত্যা হিসাবে চালিয়ে দেয়ার চেষ্টা চালায়। 
খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ  ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হামিদার রহমানে স্ত্রী মনোয়ারা বেগম ও প্রতিবেশী কান্দুরা শেখের ছেলে খতিবর রহমানকে আটক করে জিঙ্গাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। 

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, পরকীয়া প্রেমের কারণেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে পুরো বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।   

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর