২৪ জানুয়ারি, ২০১৮ ১৭:২১

ধুনটে স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছাড়ল সাবেক স্বামী

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

ধুনটে স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছাড়ল সাবেক স্বামী

বগুড়ার ধুনটে স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছাড়ার অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।  আজ বিকালে ওই নারীর পিতা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের নশরতপুর গ্রামের আব্দুর রশিদ শেখের ছেলে জামিল হোসেনের (২৫) সাথে গত ৩ বছর আগে একই ইউনিয়নের কৈগাঁতি গ্রামের আবু হানিফের মেয়ে সাবিনা আকতারের বিয়ে হয়। কিন্তু পারিবারিক কলহের জন্য গত তিন মাস আগে তাদের ডিভোর্স হয়। এরপর থেকেই জামিল হোসেন তার সাবেক স্ত্রীকে মোবাইলফোনে অশ্লীল ভাষায় গালাগালি করে আসছে। গত এক সপ্তাহ আগে জামিল তার সাবেক স্ত্রীর দাম্পত্য জীবনের কিছু অশ্লীল ছবি ইন্টারনেটের মাধ্যমে ফেসবুকে ছেড়ে দেয়। এতে কয়েক দিনেই মধ্যেই ইন্টারনেটে ছবিগুলো ভাইরাল হয়ে যায়।  

সাবিনা আকতারের পিতা আবু হানিফ জানান, তার মেয়ের ডিভোর্স হলেও জামিল তাকে উত্ত্যাক্ত করে আসছে। একপর্যায়ে সে অশ্লীল ছবি ফেসবুকে ছেড়ে দিয়েছে। এবিষয়টি তার পরিবারকে জানালে তারা আমাকে হুমকি দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এবিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর