Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৫১
বিএসএফের পিটুনিতে দুই জেলে আহত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
বিএসএফের পিটুনিতে দুই জেলে আহত
রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ দুই জেলেকে পিটিয়েছে। গুরুতর আহত অবস্থায় আজ সকালে ওই দুই জেলেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে মিজানুর রহমান ওরফে মিজান (২৬) ও রসুল আলীর ছেলে নিশান আলী (২৩)। দু'জনকেই হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
 
আহত মিজানের ছোট ভাই ময়েন আলী জানান, সোমবার রাতে মিজান ও নিশান গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান। রাত ২টার দিকে বিএসএফ সদস্যরা তাদের নৌকার ওপর থেকে আটক করে। এরপর বালুচরে নিয়ে গিয়ে লাঠি ও রাইফেল দিয়ে তাদের রাতভর পেটানো হয়। পরে ভোর রাতের দিকে তাদের ছেড়ে দেওয়া হয়। এ সময় মিজান ও নিশান নদীপাড়ে এলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।
 
বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ইফতেখার শামীম আল মাসুদ বলেন, আহতদের সঙ্গে কথা বলতে হাসপাতালে বিজিবি সদস্য পাঠানো হয়েছে। এ ঘটনার জন্য বিএসএফকে কড়া প্রতিবাদ জানানো হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow