Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:২৪ অনলাইন ভার্সন
খালেদার মুক্তির দাবিতে টেকনাফে অবস্থান কর্মসূচী পালিত
আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার):
খালেদার মুক্তির দাবিতে টেকনাফে অবস্থান কর্মসূচী পালিত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য রাশেদুল করিমের নেতৃত্বে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

টেকনাফ সড়কে টেকনাফ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য রাশেদুল করিম মার্কিন , কক্সবাজার জেলা যুবদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ কাইয়ুম,সাবরাং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. হাশেম ভুলু,সাধারণ সম্পাদক নুরুল আলম,সিঃ সহ-সভাপতি আবুল মনজুর,সহ-সভাপতি বাদশা মিয়া, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রহমান,টেকনাফ উপজেলা যুবদলনেতা নুর মোহাম্মদ সাগর, টেকনাফ ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক হেলাল উদ্দিন, সাবরাং ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক একরাম, যুগ্ম আহবায়ক আলী আহমদ, যুগ্ম আহবায়ক আব্দুস শুক্কুর, সাবরাং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হেলাল উদ্দিন,সাধারণ সম্পাদক মো. শফিক প্রমুখ। 

এসময় বক্তারা বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানান। অবস্থান কর্মসূচীতে  বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।

বিডিপ্রতিদিন/ ১৩ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow