Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:২৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৩১
বগুড়ায় বিএনপির অবস্থান কর্মসূচি পালিত
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ায় বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত  মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে বগুড়া জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত  শহরের নবাব বাড়ী সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচি শুরুর আগেই বিএনপি কার্যালয়ের উভ্য় পাশে কাঁটাতারের ব্যারিকেড দিয়ে যানবাহন ও মানুষ চলাচল বন্ধ করে পুলিশ।

বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেন, পুলিশকে অন্যায়ভাবে ব্যবহার করে শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেয়া হচ্ছে। কাঁটাতারের ব্যারিকেড দিয়ে নেতাকর্মীদের অবস্থান কর্মসূচিতে যেতে দেয়া হয়নি। আগামী দিনে তীব্র আন্দোলন গড়ে তুলে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

কর্মসূচিতে আরও অংশ নেন চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন চাঁন, মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, লাভলী রহমান, আলী আজগর হেনা, বিএনপি নেতা ফজলুল বারী বেলাল, ডাক্তার শাহ মো. শাহজাহান আলী, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ, নাজমা আক্তার, আলীমুর রাজি তরুন, লিটন শেখ বাঘা, মাহবুব হাসান লেমন, আবু নূর ওয়ালিদ, হাসানুজ্জামান পলাশ, শফিকুল ইসলাম শফিক। এছাড়া জাগপা কেন্দ্রীয় নেতা শামীম আক্তার পাইলট ও জেলা নেতা মোখলেছুর রহমান অংশ নেন।

বিডি প্রতিদিন/১৩ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow